Monday, June 21, 2010

৪৫৩ নার্স ও টেকনেশিয়ান

কোলইন্ডিয়া লিমিটেডের সহায়ক সংস্থা নর্দান কোল্ড ফিল্ডস লিমিটেড "টেকনেশিয়ান (ট্রেনি) ," স্টাফ নার্স " " জুনিয়ার ওভার ম্যান ", assistent ফোরম্যান (ট্রেনি ) পদে ৪৫৩ জন ছেলে মেয়ে নিচ্ছে . করা কোন পদের জন্য যোগ্য :
টেকনিশিয়ান (ট্রেনি ) ইলেকট্রিসিয়ান ট্রেড: মাধ্যমিক পাশরা আই.টি .আই থেকে ইলেকট্রিসিয়ান ত্রেদের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন .
Aprentisship ট্রেনিং পাশ হতে হবে .
টেকনিশিয়ান (ট্রেনি ) ফিটার ট্রেড :
মাধ্যমিক পাশরা আই.টি .আই থেকে ফিটার ট্রেডএর সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন . Aprentisship ট্রেনিং পাশ হতে হবে .
টেকনিশিয়ান (ট্রেনি )মেশিনিস্ট ট্রেড : মাধ্যমিক পাশরা আই.টি .আই থেকে মেশিনিস্ট ট্রেড এর সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন .Aprentisship ট্রেনিং পাশ হতে হবে .
টেকনিশিয়ান (ট্রেনি )টার্নার ট্রেড :মাধ্যমিক পাশরা আই.টি .আই থেকে টার্নার ট্রেড এরসার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন .Aprentisship ট্রেনিং পাশ হতে হবে .
স্টাফ নার্স :উচ্চ মাধ্যমিক পাশরা "এ" গ্রেড নার্সিং এর ডিপ্লোমা বা সার্টিফিকেট কোর্স করা থাকলে আবেদন করতে পারেন .
Assistant ফোর ম্যান (ট্রেনি )মেকানিকাল টি এন্ড গ্রেড "সি" :মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এর ৩ বছরের পাশরা আবেদন করতে পারেন.
Assistant ফোর ম্যান (ট্রেনি ), ইলেকট্রিক্যাল টি এন্ড গ্রেড "সি" : ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এর ৩ বছরের পাশরা আবেদন করতে পারেন.
জুনিয়ার ওভার ম্যান টি এন্ড গ্রেড সি : মাইনিং
ইঞ্জিনিয়ারিং এর ৩ বছরের পাশরা আবেদন করতে পারেন. বৈধ গ্যাস টেস্টিং সার্টিফিকেট থাকতে হবে .
সব পদের বেলায় বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে .দরখাস্ত করবেন সাদা কাগজে বয়ান টাইপিং করে . (বয়ান পাবেন ২০ জুন , ২০১০ কর্মসংস্থান এ)
সঙ্গে দেবেন : (১) বয়স শিক্ষাগত যোগ্যতা ও কস্ট সার্টিফিকেটের প্রত্যায়িত নকল .(২) এখনকার তোলা ২ কপি পাশ ফোর্ট মাপের ছবি .
দরখাস্ত ভরা খামের উপর লিখবেন "The Application for the post of ......... " দরখাস্ত পৌছানো চাই ৩০ জুনের মধ্যে . এই ঠিকানায় : The Dy Chief Personnel Manager (Mp/Rectt), Northern Coalfields Limited ,Singrauli,Post Office ,Singrauli Colliery ,Dist. Singrauli(MP) ,Pin Code - 486889

No comments:

Post a Comment