Monday, June 7, 2010

৮৭ অ্যাসিস্ট্যান্ট

পশ্চিম মেদিনীপুর জেলায় এম.জি.এল.আর.ই.জি.এ সেল "ব্লক সোশ্যাল অডিট কো অর্ডিনেটার", "জুনিয়ার পোগ্রাম অফিসার", পোগ্রাম অ্যাসিস্ট্যান্ট" পদে ৮৭ জন লোক নিচ্ছে।ফিজিক্স ও অঙ্ক অন্যতম বিষয় নিয়ে উচ্চমাধ্যমিক পাশরা মোট ৬০% নম্বর পেয়ে থাকলে ও কম্পিউটার এ ৬ মাসের সাটিফিকেট কোর্স পাশ হলে "পোগ্রাম অ্যাসিস্ট্যান্ট" পদে আবেদন করতে পারেন।
মোট অন্তত ৫৫% নম্বর ও ৬মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে "ব্লক সোশ্যাল অডিট কো-অর্ডিনেটর" ও জুনিয়ার পোগ্রাম অফিসার পদের জন্য আবেদন যোগ্য।
সব পদের বেলায় বয়স হতে হবে ১৮- ৩৭ বছরের মধ্যে। দরখাস্ত করবেন সাধারন কাগজে বয়ান টাইপিং করে। বয়ান পাবেন এই ওয়েব সাইটে http://www.paschimmedinipur.gov.in/সঙ্গে দেবেন (১) এখনকার তোলা ১ কপি পাশফোর্ট মাপের বিজের সই করস ফটো, (২) বয়স, শিক্ষাগত যোগ্যতার, কাস্ট সার্টিফিকেটের প্রত্যায়িত নকল, (৩) নিজের নাম ঠিকানা লেখা ও ৫ টাকার ডাক টিকিট সাঁটা একটি খাম। দরখাস্ত পৌছাব চাই ১১ জুনের মধ্যে এই ঠিকানায়- The Distric Magistrate & Distric Programme Coordinator, Paschim Madinipur, NREGA Cell, 1st floor, Sahid kshudiram Parikalpana Bhawan, Zilap Parishad Complex, Midmapore.

৬ ই জুন ২০১০ কর্মসংস্থান থেকে সংগৃহীত

No comments:

Post a Comment