Friday, June 4, 2010

গ্রামীন ব্যাঙ্কে ৩৫০ ক্লার্ক, অফিসার

মধ্যপ্রদেশের সাতপুরা নর্মদা ক্ষেত্রীয় গ্রামীন ব্যাঙ্ক"স্কেল 1 অফিসার" ও "ক্লার্ক কাম ক্যাশিয়ার" পদে ৩৫০ জন ছেলে মেয়ে নিচ্ছে। যে কোন শাখার গ্রাজুয়েট ছেলে মেয়েরা "স্কেল 1 অফিসার" পদের জনয আবেদন করতে পারেন। মূল মাইনে ১০,০০০-১৮,২৪০ টাকা। শূন্য পদ ১১২ টি।
যে কোন শাখার গ্রাজুয়েট শাখার ছেলে মেয়েরা ক্লার্ক কাম ক্যাশিয়ার" পদের জনয উচ্চমাধযমিকে অত্যন্ত ৫০% (তপশিলী হলে ৪৫%) নম্বর পেলে আবেদন করতে পারেন। দুই পদের বেলায় হিন্দি ও ইংরেজি ভাষায় দক্ষতা থাকতে হবে। কম্পিউটার জানা থাকতে হইবে। বয়স হতে হবে ১-০১-২০১০ এর হিসাবে ১৮ থেকে ২৬ বছরের মধ্যে। তপশিলী,ওবিসি,প্রতিবন্ধী, বিধবা ও বিবাহ বিচ্ছিন্ন মহিলারা বয়সের ছাড় পাবেন।
দরখাস্ত করবেন A4 মাপের সাদা কাগজে নির্দিস্ট বয়ানে। বয়ান পাবেন এই ওয়েবসাইটে http://www.snkjb.co.in/
সঙ্গে দেবেনঃ (১) মাধ্যমিকের সার্টিফিকেটের প্রত্যয়িত নকল, (২) শিক্ষাগত যোগ্যতার প্রত্য্যিত নকল, (৩) তপশিলী, ওবিসি, প্রতিবন্ধীরা যথাবিহীত সার্টিফিকেটের প্রত্যায়িত নকল, (৪)এখনকার তোলা ১ কপি পাসপোর্ট ছবি আড়াআড়ি সই করা নির্দিস্ট জায়গায় সেটে (কয়েক কপি নিজের কাছে রেখে দেবেন), (৫"স্কেল 1 অফিসার" পদের বেলায় ৩০০ টাকার (তপশিলী, প্রতিবন্ধী, প্রাক্তন সমর কর্মী হলে ৫০ টাকার) আর ক্লার্ক কাম ক্যশিয়ার পদের ২৫০ (তপশিলী, প্রাক্তন সমর করররমী, প্রতিবন্ধী হলে ৫০ টাকার) ব্যাঙ্ক ডিমান্ড ড্রাফ "Satpura Narmada Kshetriya Gramin Bank-Recrument Project 2010, এর অনুকূলে পেয়েবল অ্যাট লিখবেন "Chhindwara"। দরখাস্ত পৌছান চাই ৩০ জুনের মধ্যে। স্কেল 1 অফিসার পদের বেলায় এই ঠিকানায়ঃ The Advertiser, Post Box No 8242,Dahisar(East), Mumbai-400068.
"ক্লার্ক কাম ক্যাশিয়ার" পদের বেলায় এই ঠিকানায় The Advertiser,PostBox No 7731, Borivali (West), Mumbai-400092. আরও জানতে ফোন করুন (০৭১৬২) ২৪৫৬১১,২৪৭৪৮৫ এই নম্বরে।
৬ জুন কর্মসংস্থান থেকে সংগৃহীত

No comments:

Post a Comment