Thursday, June 3, 2010

২,৫৬৫ ক্লার্ক, ড্রাইভার

কেন্দ্রীয় সরকারের সড়কপরিবহন ও জাতীয়সড়ক মন্ত্রকের অধীন বর্ডার রোডস অর্গানাইজেশনের জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ার ফোর্স "সাফাইওয়ালা", "মশালচি", "পায়োনিয়র", "কুক", "লোয়ারডিভিশ্ন ক্লার্ক", "জুনিয়র ইঞ্জিনিইয়ার", "স্টোরকিপার টেকনিকাল", "পেইন্টার", "ব্লাকস্মিথ", কার্পেন্টার", "অপারেটার এক্সকাভেটিং মেশিনারি", ড্রাইভার রোড রোলার", " ড্রাইভার ইঞ্জিনস্ট্যাটিক", "ভেইকাল মেকানিক"," রেডিও অপারেটার", ও নার্সিং অ্যাসিট্যান্ট" পদে ২,৫৬৫ জন ছেলে নিচ্ছে। কারা কোন পদের জন্য যোগ্যঃ
পোস্টনং ১৫ঃ পায়োনিয়রঃ মাধ্যমিক পাশরা আবেদন করতে পরেন। বয়স হতে হবে ১৮ থেকে ২২ বছরের মধ্যে। ৮৫৮ টি শূন্যপদ।
পোস্ট নং ১১ঃ লোয়ার ডিভিশন ক্লার্কঃ মাধ্যমিক পাশ ছেলেরা ইংরেজি টাইপিংয়ে মিনিটে ৩০ শব্দ তোলার গতি থাকলে আবেদন যোগ্য। বয়স হোতা হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে।
পোস্ট নং ১৪ মশালচিঃ মাধ্যমিক পাশরা আবেদনযোগ্য। হোটেলে বা মেসে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে ভালো হয়।
পোস্ট নং ১০ অপারেটার এক্সকাভেটিং মেশিনারিঃ মাধ্যমিক পাশরা ভারি গাড়ী চালানোর বৈধ লাইসেন্স থক্লে আবেদন যোগ্য। শূন্য পদ ২০০ টি।
পোস্ট নং ২২ ব্ল্যাকস্মিথঃ মাধ্যমিক পাশরা আই টি আই, আই টি সি, বা এন সি টি ভি টি থেকে ব্ল্যাকস্মিথ ট্রেডের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
পোস্ট নং ২০ পেইন্টারঃ মাধ্যমিক পাশরা ITC, ITI, NCTVT থেকে কার্পেন্টার ট্রেডের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন যোগ্য।
পোস্ট নং ২১কার্পেন্টারঃ মাধ্যমিক পাশরা ITC, ITI, NCTVT থেকে কার্পেন্টার ট্রেডের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন যোগ্য।
পোস্ট নং ২৩ কুকঃ মাধ্যমিক পাশরা সংশ্লিষ্ট ট্রেডে কাজ করার দক্ষতা থাকলে আবেদন যোগ্য।
পোস্ট নং ১৮ভেহিকল মেকানিকঃ মাধ্যমিক পাশরা ITC, ITI, NCTVT থেকে মোটর মেকানিক, ভেহিকল, ডিজেল, ট্রাক্টর ট্রেডের সার্টিফিকেট পাশ হলে আবেদন যোগ্য।
এছাড়া ইলেক্ট্রিশিয়ান, ম্যাশন, ড্রাফটস ম্যান, ড্রাইভার এম.টি, এল/হ্যান্ড, রেডিও অপারেটার,নার্সিং অ্যাসিন্টেট, জুনিয়ার ইঞ্জিনিয়ার, স্টোরকীপার টেকনিকাল প্রভৃতি পদে সংস্লিষ্ট যোগ্যতা থাকলে আবেদন যোগ্য।
ওপরের সব পদের জন্য বয়স গুনতে হবে ২০-৭-২০১০ এর হিসেবে। তপশিলী, ওবিসি, প্রতিবন্ধীরা বয়সের ছাড় পাবেন। দরখাস্ত করবেন ফুলস্ক্যাপ সাদা কাগজে নির্দিস্ট বয়ান টাইপিং করে। বয়ান পাবেন http://www.bro.nic.in/ এই ওয়েব সাইটে। সঙ্গে দেবেনঃ(১) জন্ম প্রমান পত্র, শিক্ষাগত যোগ্যতা, কাস্ট সার্টিফিকেটের প্রত্যায়িত নকল, (২) যোগ্য কর্তৃপক্ষের দেওয়া বাসিন্দা সার্টিফিকেটের প্রত্যায়িত নকল, (৩) ড্রাইভার পদের বেলায় লাইসেন্স, ও অভিজ্ঞতার সার্টিফিকেটের প্রত্যায়িত নকল, (৪) ১ কপি পাশফোর্ট রঙ্গিন ছবি attested সহ, (৫)২০ টাকার ক্রসড ব্যাঙ্ক ড্রাফট COMMANDANT, GREF CENTRE, PUNE-411015 এর অনুকূলে ও পেয়েবল অ্যাট লিখবেন "State Bank of India Khadki Branch Pune, Code No 01629 লিখবেন। দরখাস্ত পৌছান চাই ২০ জুলাইয়ের মধ্যে এই ঠিকানায় The Chief Engineer, Tezpur Zone, HQCE(P) Vartak, C/O 99APO.
(6জুন কর্মসংস্থান থেকে গৃহিত)

No comments:

Post a Comment