Tuesday, August 3, 2010

"পঞ্চায়েতে ২০৯ কর্মী ও সহায়ক"

বর্ধমান জেলার গ্রাম পঞ্চায়েত আফিসগুলিতে কাজের জন্য 'গ্রাম পঞ্চায়েত কর্মী' ও 'সহায়ক' পদে ২০৯ জন ছেলেমেয়ে নেওয়া হচ্ছে। কারা কোন পদের জন্য যোগ্য

গ্রাম পঞ্চায়েত কর্মীঃ কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ক্লাস এইট পাশরা আবেদন করতে পারেন।
মূল মাইনেঃ ৪,৯০০-১৬,২০০ টাকা।
সশূন্য পদঃ ১৩৮টি।
সহায়কঃ মোট অন্তর ৫০% নম্বর পেয়ে মাধ্যমিক পাশরা আবেদন করতে পারেন।
মূল মাইনেঃ ৫,৪০০-২৫,২০০ টাকা।

ওপরের সব পদের বেলায় বয়স হতে হবে ১-১-২০১০' এর হিসাবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে। পশ্চিমবঙ্গে যে কোনো জেলার প্রার্থীরা  আবেদন করতে পারেন। বিজ্ঞপ্তি নংঃ 2/2010.  প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষা/টেস্টের মাধ্যমে। কবে কোথায় পরীক্ষা হবে তা চিঠি পাঠিয়ে জানানো হবে। সহায়ক পদের বেলায় পরীক্ষা হবে মাধ্যমিক মানের এইসব বিষয়েঃ ইংরিজি, বাংলা, সিম্পল অ্যারিথমেটিক, জেনারেল নলেজ। সফল হলে ইন্টারভিউ। গ্রাম পঞ্চায়েত কর্মী পদের বেলায় প্রশ্ন হবে ইংরিজি, বাংলা, অ্যারিথমেটিক ও জেনারেল নলেজ বিষয়ে। প্রশ্ন হবে ক্লাস এইট পাশ মানের। সফল হলে ইন্টারভিউ।
দরখাস্ত করবেন সাধারন কাগজে, নিচের বয়ান টাইপিং করে। এছাড়াও দরখাস্তের বয়ান পাবেন এই ওয়েবসাইটেঃ  http://www.bardhaman.nic.in/

পূরণ-করা দরখাস্তের সঙ্গে দেবেন। (১) শিক্ষাগত যোগ্যতা ও বয়সের প্রমাণপত্রের প্রত্যায়িত নকল। (২) তপশিলী, ও.বি.সি' রা দেবেন কাস্ট সার্টিফিকেটের প্রত্যায়িত নকল, (৩) প্রতিবন্ধী প্রার্থীদের বেলায় যথাযথ সার্টিফিকেটের নকল, (৪) এখনকার তোলা ১ কপি পাশপোর্ট মাপের ফোট (দরখাস্তের নির্দিষ্ট জায়গায় সেঁটে), (৫) নিজের নাম ঠিকানা লেখা ও ২৫ টাকা ডাক্টিকিট সাঁটা ২৫*১০ সেমি মাপের ১টি খাম।
 দরখাস্ত-ভরা খামের ওপর লিখবেন Advertisement No. 2/2010 ও পদের নাম লিখবেন। দরখাস্ত পাঠাবেন রেজিস্ট্রি ডাকে, এ.ডি.কার্ড দিয়ে। পৌছনো চাই ২৩ আগস্টের মধ্যে।

দরখাস্তটি পাঠাবেন এই ঠিকানায়ঃ The District Panchayat & Rural Development officer, Burdwan, New Administrative Building (1st Floor), Burdwan Collectorate, Court Compound, Burdwan.

No comments:

Post a Comment