Monday, August 16, 2010

সমবায় ব্যাঙ্কে ক্লার্ক, ক্যাশিয়ার

পশ্চিমবঙ্গ ট্রাইবাল ডেভেলপমেন্ট কো-অপারেটিভ কর্পোরেশন লিমিটেড 'অ্যাকাউন্ট্যান্ট', 'অ্যাসিস্ট্যান্ট', 'ক্লার্ক-কাম টাইপিস্ট' ও 'ক্যাশিয়ার' পদে ১৩ জন ছেলেমেয়ে নিচ্ছে।

কারা কোন পদের জন্য যোগ্যঃ অ্যাকাউন্ট্যান্টঃ অ্যাকাউন্ট্যান্সি বিষয়ের অনার্স গ্র্যাজুয়েটরা আবেদন করতে পারেন। চার্টার্ড বা, কস্ট অ্যাকাউন্ট্যান্সির  ডিপ্লোমা কোর্স পাশরাও যোগ্য।
মূলমাইনেঃ ৭,১০০-৩৭,৬০০ টাকা। শূন্যপদঃ ২টি

'অ্যাসিস্ট্যান্টঃ যে কোনো শাখার গ্র্যাজুয়েটরা আবেদন করতে পারেন।
মূলমাইনেঃ ৫,৪০০-২৫,২০০ টাকা। শূন্যপদঃ ৭টি।

ক্লার্ক-কাম টাইপিস্টঃ যে কোনো শাখার গ্র্যাজুয়েটরা আবেদন করতে পারেন।
মূলমাইনেঃ ৫,৪০০-২৫,২০০ টাকা। শূন্যপদঃ ২টি।

ক্যাশিয়ারঃ যে কোনো শাখার গ্র্যাজুয়েটরা আবেদন করতে পারেন।
মূলমাইনেঃ ৫,৪০০-২৫,২০০ টাকা। শূন্যপদঃ ২টি।

সব পদের বেলায় বয়ষ হতে হবে ১-৭-২০১০' এর হিসাবে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে। প্রথমে লিখিত পরীক্ষা হবে, কলকাতায়। সফল হলে ইন্টারভিউ। দরখাস্ত ভরা খামের সাথে পাঠাবেন (১) বয়স, শিক্ষাগত যোগ্যতা, কাস্ট সার্টিফিকেট, কম্পিউটার সার্টিফিকেটের প্রত্যয়িত নকল, (২) নিজের নাম-ঠিকানা (পিতা / স্বামীর নামের প্রযত্নে) লেখা উপযুক্ত ডাকটিকিট সাঁটা একটি আর ডাকটিকিট ছাড়া আরো ২টি ১০*৪ ইঞ্চি মাপের খাম, (৩) ও.বি.সি., তপ্সহিলী প্রভৃতি প্রার্থীদের বেলায় কাস্ট সার্টিফিকেটের প্রত্যয়িত নকল, (৪) সামনের দিকে নিজের সই করা এখনকার তোলা ১কপি পাশপোর্ট মাপের ফটো (৫) ১৬০ টাকার পোস্টাল অর্ডার। 'CO-OPERATIVE SERVICE COMMISSION' এর অনুকুলে। দরখাস্ত ফর্মের ৩নং কলমে Advt.No 7/2010 লিখবেন। দরখাস্ত ভরা খামের ওপর বড় হরফে লিখবেনঃ APPLICATION against Advt. no 7/2010.দরখাস্তটি পৌচানো চাই ৭ সেপ্টেম্বরের মধ্যে।

দরখাস্তটি পাঠাবেন এই ঠিকানায়: The Secretary, Co- operative Service Commission, Bhabani Bhawan (4th Floor), Alipore, kolkata-700 027.

No comments:

Post a Comment