Wednesday, August 25, 2010

এয়ারপোর্ট অথরিটিতে ৯৮ অ্যাসিস্ট্যান্ট

এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার কলকাতা অফিস 'জুনিয়র অ্যাসিস্ট্যান্ট' পদে ৯৮ জন লোক নিছে। যে কোনো শাখায় উচ্চমাধ্যামিক পাশ ছেলেরা ভারী গাড়ি চালানোর বৈধ লাইসেন্স থাকলে আবেদন করতে পারেন। আই.টি.আই., সাব-অফিসার কোর্স বা, ফায়ার সার্ভিসে কাজের অভিজ্ঞতা কিংবা বি.টি.সি. কোর্স পাশ হলে ভালো হয়। শরীরের মাপজোখ হতে হবে লম্বায় ১৬৭ সেমি, বুকের ছাতি না-ফুলিয়ে ৮১ সেমি ও ফুলিয়ে ৮৬ সেমি। দৃষ্টি শক্তি হতে হবে চশমা ছাড়া প্রতি চোখে ৬/৬। বয়স হতে হবে ১৩-৮-২০১০' এর হিসাবে ১৮ থেকে ৩১ বছরের মধ্যে।
মূল মাইনেঃ ৫,৫০০-১০,০৬০ টাকা। শূন্যপদঃ ৯৮টি।

প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষার মাধ্যে। সফল হলে ইন্টারভিউ। সব শেষে হবে ড্রাইভিং টেস্ট। দরখাস্ত করবেন সাধারন কাগজে, নিচের বয়ান টাইপিং করে। এছাড়া বয়ান পাবেন এই ওয়েবসাইটেঃ http://www.airportsindia.org.in/

 পূরন করা ফর্মের সঙ্গে দেবেনঃ ১) শিক্ষাগত যোগ্যতার প্রত্যায়িত নকল। ২) বয়সের প্রমান পত্র হসাবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ডের প্রত্যায়িত নকল। ) তপশিলী আর ও.বি.সি.'রা দেবেন কাস্ট সার্টিফিকেটের প্রত্যায়িত নকল ও প্রতিবন্ধিরা দেবেন ডাক্তারি সার্টিফিকেটের প্রত্যায়িত নকল। ৪) ড্রাইভিং লাইসেন্সের প্রত্যায়িত নকল। ৫) এখনকার তোলা ৪ কপি পাশপোর্ট মাপের ফটো। ৬) ১০০ টাকার ডিমান্ড ড্রাফট। 'Airports Authority of India'র অনুকুলে ওপেয়েবল অ্যাট লিখেবেন 'কলকাতা' । দরখাস্ত ভরা খামের ওপর পদের নাম লিখবেন।  দরখাস্ত পৌছনো চাই ২৭ আগস্টের মধ্যে।

দরখাস্ত পাঠাবেন এই ঠিকানায়ঃ THE REGIONAL EXECUTIVE DIRECTOR (Eastern Region), Airports Authority of India, NSCBI Airport, kolkata-700 052.


22 আগস্টের কর্মসংস্থান থেকে সমস্ত তথ্য সংগৃহীত

No comments:

Post a Comment