Monday, August 23, 2010

১৩৯ ট্রেনি

ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেড 'গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার ট্রেনি  ও ' ম্যানেজমেন্ট ট্রেনি' পদে ১৩৯ জন লোক নিচ্ছে।

কারা কোন পদের জন্য যোগ্য

গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার ট্রেনিঃ   মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, মাইনিং মেশিনারি, সি অ্যান্ড আই, মেটালার্জি, কেমিক্যাল, সিভিল, জিওলজি, মাইনিং, সিস্টেমস ( কম্পিউটার ইঞ্জিনিয়ারিং / কম্পিউটার সায়েন্স / ইনফর্মেশন টেকনোলজি) ' এর গ্যাজুয়েট ছেলেমেয়েরা মোট অন্তত ৬৫% নম্বর পেয়ে থাকলে আবেদন করতে পারেন। কম্পিউটার অ্যাপ্লিকেশনের ৩ বছরের মাস্টার ডিগ্রি কোর্স পাশরা মোট ৬৫% নম্বর পেয়ে থাকলেও 'সিস্টেম' শাখার জন্য যোগ্য। "জিওলজি'  বিষয়ে এম.এসসি.  কোর্স পাশ্রা অন্তত ৬৫% নম্বর পেয়ে 'জিওলজি'  শাখার জন্য যোগ্য। ওপরের ওইসব যোগ্যতার প্রার্থীদের বেলায় ম্যানেজমেন্টের ডিগ্রি কোর্স পাশ হলে অগ্রাধিকার পাবেন।

ম্যানেজমেন্ট ট্রেনিঃ নেওয়া হবে এইসব শাখায়ঃ হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, পাবলিক রিলেশন অ্যান্ড কর্পোরেট কমিউনিকেশন মার্কেটিং ম্যানেজমেন্ট ও ফিনান্স। মোট অন্তত ৬৫% নমেওর পেয়ে যে কোনো শাখার গ্র্যাজুয়েটরা এম.বি.এ. / পোস্ট-গ্র্যাজুয়েট ডিগ্রি / পোস্ট- গ্র্যাজুয়েট ডিপ্লোমা কোর্সে মোট অন্তত ৬৫% নমেওর পেয়ে পাশ হলে 'হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট' ও 'মার্কেটিং ম্যানেজমেন্ট' শাখার জন্য আবেদন করতে পারেন। মোট অন্তত ৬৫% নম্বর পেয়ে যে কোনো শাখার গ্র্যাজুয়েটরা এম.বি.এ. / ম্যাসকমিউনিকেশন, জার্নালিজম, অ্যাডভার্টাজিং / ক্রিয়েটভ রাইটিংযের পোস্ট-গ্র্যাজুয়েট ডিপ্লোমা কোর্সে মোট অন্তত ৬৫% নমেওর পেয়ে পাশ হলে 'পাবলিক রিলেশন্স অ্যান্ড কর্পোরেট কমিউনিকেশন' শাখার জন্য আবেদন করতে পারেন। মোত অন্তত ৬৫% নম্বর পেয়ে যে কোনো শাখার গ্র্যাজুয়েটরা চার্টার্ড অ্যাকউন্ট্যান্সি কোর্স পাশ হলে  'ফিনান্স' শাখার জন্য আবেদন করতে পারেন। শূন্যপদঃ ১৫টি

প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষার মাধ্যমে।পরীক্ষা হবে ২৬ শে সেপ্টেম্বরে পূর্ব ভারতের কলকাতা ভুবনেশ্বরে। দরখাস্ত করবেন অনলাইনে ৩১ আগস্ট পর্যন্ত। অনলাইনে দরখাস্ত করার আগে বৈধ ই-মেল আই.ডি. থাকতে হবে আর ৫০০ টাকা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কোনো শাখায় জমা দিতে হবে  এই অ্যাকাউণ্ট নম্বরে: NALCO Powerjyoti A/c No. 31285673209 of SBI. দরখাস্তের সঙ্গে দেবেনঃ ১) এখনকার তোলা ও স্ব-প্রত্যায়িত করা ৩.৫*৪.৫ সেমি মাপের একটি রঙিন ফটো(ব্যাকগ্রাউন্ড সাদা হতে হবে), ২) টাকা জমা দেওয়ার পে-ইন স্লিপের মূল, ৩) ও.বি.সি., তপশিলীরা দেবেন কাস্টসার্টিফিকেটের প্রত্যায়িত নকল। দরখাস্ত পৌছানো চাই ৭ সেপ্টেম্বরের মধ্যে।
এই ঠিকানায়ঃ The Advertiser, PO Box No.12026, Cossipore Post Office Kolkata-700 002.

No comments:

Post a Comment