Saturday, August 7, 2010

দুই ব্লকে ১৩১ অ্যাসিস্ট্যান্ট

বর্ধমান জেলার জেলা শাসকের অফিসের এম.জি.এন.আর. ই.জি.এস. সেল ব্লক অফিস ও সাব-ডিভিশনাল অফিসে কাজের জন্য 'প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট', 'ব্লক সোশ্যাল অডিট কো-অর্ডিনেটর',। 'জুনিয়র প্রোগ্রাম অফিসআর।' অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম ম্যানেগার' ও 'টেকনিক্যাল অফিসার' পদে ৯৬ জন আর মুর্শিদাবাদ জেলার জেলা শাসকের অফিসের এম.জি.এন.আর.ই.জি.এস.সেল 'প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট,' 'অ্যাসস্ট্যান্ট প্রোগ্রাম ম্যানেজার (এন.আই.এস.)', 'টেকনিক্যাল অফিসার, হার্টিকালচার অ্যান্ড ফরেস্ট্রি' ও প্রোগ্রাম কো-অর্ডিনেটর (ট্রেনিং অ্যান্ড আই.ই.সি.)  পদে ৩৫ জন ছেলেমেয়ে নিচ্ছে।

 কারা কোন পদের জন্য যোগ্যঃ প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্টঃ ফিজিক্স ও অঙ্ক বিষয় নিয়ে উচ্চমাধ্যমিক পাশরা মোট অন্তর ৬০% নম্বর পেয়ে থাকলে ও কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
পারিশ্রমিক মাসে --  ৯,০০০ টাকা।   শূন্য পদঃ ৭০টি।

জুনিয়র প্রোগ্রাম অফিসারঃ মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে যে কোনো শাখার অনার্স গ্র্যাজুয়েটরা কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
পারিশ্রমিক মাসে --  ১৪,০০০ টাকা।  শূন্য পদঃ ৩১টি (বর্ধমান জেলায়)

ব্লক সোশ্যাল অডিট কো-অর্ডিনেটরঃ মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে যে কোনো শাখার অনার্স গ্র্যাজুয়েটরা কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
পারিশ্রমিক মাসে --  ১৪,০০০ টাকা। শূন্য পদঃ ৩১টি (বর্ধমান জেলায়)

অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম ম্যানেজার (এম.আই.এস.)ঃ মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে কম্পিউটার অ্যাপ্লিকেশনের ডিগ্রি (বি.সি.এ.) কোর্স পাশ কিংবা কম্পিউটার সায়েন্সের অনার্স গ্র্যাজুয়েটরা মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে থাকলে বা, যে কোনো শাখার গ্র্যাজুয়েটরা ডোয়েক থেকে 'এ' লেভেল কোর্স পাশ হলেও আবেদন করতে পারেন।
প্রারিশ্রমিক মাসে -- ১৪,০০০ টাকা। শূন্য পদঃ ২টি

টেকনিক্যাল অফিসার (হার্টিকালচার অ্যান্ড ফরেস্ট্রি )ঃ অ্যাগ্রিকালচারাল সায়েন্সের অনার্স গ্র্যাজুয়রট মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে থাকলে আর কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
প্রারিশ্রমিক মাসে -- ১৪,০০০ টাকা। শূন্য পদঃ ২টি।

প্রোগ্রাম কো-অর্ডিনেটর (ট্রেনিং অ্যান্ড আই.ই.সি.)ঃ সোশ্যাল ওয়ার্কের মাস্টার ডিগ্রি কোর্স পাশরা ২বছরের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন।
প্রারিশ্রমিক মাসে -- ১৭,০০০ টাকা। শূন্য পদঃ ২টি

বর্ধমান জেলার বেলায় সব পদের ক্ষেত্রে বয়স হতে হবে ২৩-৪-২০১০' এর হিসাবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে। বর্ধমান জেলার বেলায়ঃ বিজ্ঞপ্তি নংঃ MGNREGS/1/24/1612, Date: 19.07.2010
পার্থীবাছাই হবে লিখিত পরীক্ষার, ইন্টারভিউ ও কম্পিউটার টেস্টের মাধ্যমে।
বিস্তারি খবর পাবেন এই ওয়েবসাইটেঃ http://www.nregsburdwan.com/  দরখাস্তের সঙ্গে দেবেন (১) বয়স ও শিক্ষাগত যোগ্যতার যাবতীয় প্রমাণপত্রের প্রত্যায়িত নকল, (২) কম্পিউটার সার্টিফিকেটের প্রত্যায়িত নকল, (৩) কাস্ট সার্টিফিকেটের প্রত্যায়িত নকল, (৪) এখনকার তোলা ৩ কপি পাশপোর্ত মাপের রঙিন ফটো, (৫) নিজের নাম ঠিকানা লেখা ও ৫ টাকার  ডাকটিকিট সাঁটা ১টি খাম। দরখাস্ত ভরা খারের ওপর পদের নাম লিখবেন।
দরখাস্তটি পৌছানো চাই ৬ আগস্টের মধ্যে ( ডাকে পাঠালে ৯ আগস্টের মধ্যে পাঠাতে হবে)
দরখাস্তটি পাঠাবেন এই ঠিকানায়ঃ The District Magistrate & District Programme Co-ordinator,MGNREGS Cell, Unnayan Bhavan (3rd Floor), Kachhari Road, Burdwan.

মুর্শিদাবাদ জেলার বেলায় দরখাস্ত করবেন নির্দিষ্ট ফর্মে। ফর্ম পাবেন এই ওয়েবসাইটেঃ http://www.murshidabad.gov.in/   দরখাস্ত জমাদেওয়ার শেষ তারিখ ১৬ আগস্ট।
দরখাস্তটি পাঠাবেন এই ঠিকানায়ঃ DM & DPC< MGNREGS Cell, murshidabad, DRDC, Murshidabad Zilla Parishad, 12 East Square Road, Fouzdari Court, Berhampore, Mushidabad, Pin-742 101.

৮ই আগস্টের কর্মসংস্থান থেকে সমস্ত তথ্য সংগৃহীত।

No comments:

Post a Comment