Monday, August 16, 2010

দুই জেলায় ১৩০ অ্যাসিস্ট্যান্ট, অফিসার

দক্ষিন ২৪ পরগনা জেলার জেলা শাসকের অফিসের এম.জি.এন.আর.ই.জি.এস. সেল 'জুনিয়ির প্রোগ্রাম অফিসার', অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার', 'প্রোগ্রাম কো-অর্ডিনেটরঅ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম ম্যানেজার' পদে ৩৪ জন আর পূর্ব মেদিনীপুর জেলার জেলা শাসকের অফিসের এম.জি.এন.আর.ই.জি.এস. সেল ব্লক অফিস ও সাব-ডিভিশনাল অফিসে কাজের জন্য 'প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট', ব্লক সোশ্যাল  অডিট  কো-অর্ডিনেটর', জুনিয়ার প্রোগ্রাম অফিসার', অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম ম্যানেজার'টেকনিক্যাল অফিসার' পদে ৯৬ জন ছেলেমেয়ে নিচ্ছে।

কারা কোন পদের জন্য যোগ্যঃ
'প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্টঃ ফিজিস্ক ও অঙ্ক বিষয় নিয়ে উচ্চমাধ্যমিক পাশ্রা মোট অন্তর ৬০% নম্বর পেয়ে থাকলে ও কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
মূলমাইনেঃ ৯,০০০ টাকা। শূন্যপদঃ পূর্ব মেদিনিপুর জেলায় ৩০টি।

জুনিয়র প্রোগ্রাম অফিসারঃ মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে যে কোন শাখার অনার্স গ্র্যাজুয়েটরা কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
মূলমাইনেঃ ১৪,০০০ টাকা। শূন্যপদঃ পূর্ব মেদিনিপুর জেলায় ৫০টি আর দক্ষিন ২৪ পরগনা জেলায় ২৯টি।



ব্লক সোশ্যাল অডিট কো-অর্ডিনেটরঃ মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে যে কোন শাখার অনার্স গ্র্যাজুয়েটরা কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।

মূলমাইনেঃ ১৪,০০০ টাকা। শূন্যপদঃ পূর্ব মেদিনিপুর জেলায় ৩টি।


অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম ম্যানেজারঃ  মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে  কম্পিউটার অ্যাপ্লিকেশনের ডিগ্রি (বি.সি.এ.) কোর্স পাশ কিংবা কম্পিউটার সায়েন্সের অনার্স গ্র্যাজুয়েটরা মোট ৫৫% নম্বর পেয়ে থাকলে বা, যে কোনো শাখার গ্যাজুয়েটরা ডোয়েক থেকে 'এ' লেভেল কোর্স পাশ হলেও আবেদন করতে পারেন।
মূলমাইনেঃ ১৪,০০০ টাকা। শূন্যপদঃ পূর্ব মেদিনিপুর জেলায় ১টি আর দক্ষিন ২৪ পরগনা জেলায় ১টি।

টেকনিক্যাল অফিসার (হার্টিকালচার অয়ান্ড ফরেস্ট্রি) ঃ  অ্যাগ্রিকালচারাল সায়েন্সের অনার্স গ্র্যাজুয়েটরা মোট অন্তর ৫৫% নম্বর পেয়ে থাকলে আর কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
মূলমাইনেঃ ১৪,০০০ টাকা। শূন্যপদঃ ১টি।


'প্রোগ্রাম কো-অর্ডিনেটরঃ সোশ্যাল ওয়ার্কের মাস্টার ডিগ্রি কোর্স পাশ্রা ২ বছরের অভিজ্ঞতা থাকলে আবেদন কতে পারেন।
মূলমাইনেঃ ১৭,০০০ টাকা। শূন্যপদঃ পূর্ব মেদিনিপুর জেলায় ১টি আর দক্ষিন ২৪ পরগনা জেলায় ১টি।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারঃ  সিভিল ইঞ্জিনিয়ারিংযের ডিগ্রি কোর্স পাশরা আবেদন করতে পারেন।

মূলমাইনেঃ ২৭,৮০০ টাকা। শূন্যপদঃ দক্ষিন ২৪ পরগনা জেলায় ১টি।

সব পদের ক্ষেত্রে বয়স হতে হবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে। পূর্বমেদিনীপুর জেলার বেলায় বয়ান পাবেন এই ওয়েবসাইটে http://www.purbamedinipur.gov.in/  পুরন করা ফর্মের সাথে দেবেন যাবতীয় প্রমান পত্রের প্রত্যয়িত নকল। বিস্তারিত তথ্য পাবেন ওপরের ওয়েবসাইটে। দরখাস্ত টি পৌছন চাই ২৫ আগস্টের মধ্যে।
দরখাস্তটি পাঠাবেন এই ঠিকানায়ঃ The District Magistrate & District Programme Co-ordinator, south 24 Pgs, District MGNREGA Cell, 9th floor, New Administrative Building, 12A, Biplabi Kanai Bhattacharya Sarani, alipore, kolkata-27.

No comments:

Post a Comment