Tuesday, August 17, 2010

১২৮ ট্রেডসম্যান

বিশাখাপওনম ন্যাভাল ডকইয়ার্ড ' ইলেক্ট্রিক্যাল ফিটার', ' ইলেক্ট্রনিক ফিটার', 'র‌্যাডার ফিটার', 'রেডিও ফিটার', 'আই.সি.ই.ফিটার', 'পাইপ ফিটার ', রেফিজারেশন অ্যান্ড এ.সি. মেকানিক', ব্লাকস্মিথ', 'ল্যাগার', 'পেইন্টার',' প্লেটার' 'ওয়েল্ডার' ট্রেডে' ট্রেডসম্যান' পদে ১২৮ জন লোক নিচ্ছে। মাধ্যমিক পাশরা সংশ্লিষ্ট ট্রেডে অ্যাপ্রেন্টিসশিপ ট্রেনিং করে থাকলে ও সংশ্লিষ্ট ট্রেডে ১ বছরের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন।
বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে।

মূলমাইনেঃ ৫,২০০-২০,২০০ টাকা।শূন্যপদঃ ইলেক্ট্রিক্যাল ফিটার শূনপদঃ ২০টি। ইলেক্ট্রনিক ফিটার শূন্যপদঃ ১৩টি। র‌্যাডার ফিতার শূনপদঃ টি। রেডিও ফিটার শূন্যপদঃ ১৩টি। আই.সি.ই. ফিটার শূন্যপদঃ ১০টি। পাইপ ফিটার শূন্যপদঃ ১৫টি। রেফ্রিজারেশন অ্যান্ড এ.সি.ফিটার. শূন্যপদঃ টি। ব্ল্যাকস্মিথ শূন্যপদঃ টি। ল্যাগার শূন্যপদঃ টি। পেইন্টার শূন্যপদঃ টি। প্লেটার শূন্যপদঃ ১৫টি। ওয়েল্ডার শূন্যপদঃ টি। শিক্ষাগত যোগ্যতায় পাওয়া নম্বর বা, উচ্চশিক্ষাগত যোগ্যতা দেখে প্রাথমিক বাছাই প্রার্থীদের ১০০ নম্বরের লিখিত পরীক্ষা ও ২০ নম্বরের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। দরখাস্ত করবেন সাধারন কাগজে ।
দরখাস্তের সঙ্গে দেবেনঃ  (১) বয়সের প্রমাণপত্রের প্রত্যায়িত নকল, (২) শিক্ষাগত যোগ্যতার যাবতীয় প্রমাণপত্রের প্রত্যয়িত নকল, (৩) কাস্ট সার্তিফিকেটের প্রত্যয়িত নকল, (৪) অভিজ্ঞতার সার্টিফিকেটের প্রত্যাওয়িত নকল, (৫) এখনকার তোলা ও প্রত্যয়িত করা ৩কপি পাশপোর্ট মাপের ফটো। দরখাস্ত ভরা খামের ওপর লিখবেন 'Application for the post of......... । দরখাস্ত পৌছানো চাই ১২ সেপ্টেম্বরের মধ্যে।  দরখাস্তটি পাঠাবেন এই ঠিকানায়: The Admiral Superintendent, Naval Dockyard, Visakhapatnam-530014.

No comments:

Post a Comment