Wednesday, July 7, 2010

৬৬ এসিস্ট্যান্ট ও কোঅর্ডিনেটর

বীরভুম জেলার জেলা শাসকের অফিসের এম.জি.এন.আর.ই .জি.এ সেল ব্লক অফিস ও সাব ডিভিশনাল অফিসে কাজের জন্য ,প্রোগ্রামিং এসিস্ট্যান্ট", ব্লক স্যোসাল" অডিট কো-অর্ডিনেটর", "জুনিয়ার প্রোগ্রাম অফিসার" ," Assestent প্রোগ্রাম ম্যানেজার " ও "কম্পিউটার Assestent "পদে ৬৬ জন ছেলে মেয়ে নিচ্ছে .কারা কোন পদের জন্য যোগ্য:
প্রোগ্রামিং এসিস্ট্যান্ট : ফিজিক্স ও অঙ্ক বিষিয় নিয়ে উচ্চমাধ্যমিক পাশরা অন্তত ৬০% নম্বর পেয়ে থাকলে ও কম্পিউটার এ ৬ মাসের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন.শূন্য পদ ২৩ টি ,সিরিয়াল নং :৭ .
জুনিয়ার প্রোগ্রাম অফিসার:মোট অন্তত ৫৫% নম্বর পেয়ে যে কোনো শাখার অনার্স গ্রাজুয়েটরা কম্পিউটার এ ৬ মাসের কোর্স পাশ হলে আবেদন করতে পারেন. শূন্য পদ ১৯, সিরিয়াল নং:৬ .
ব্লক স্যোসাল" অডিট কো-অর্ডিনেটর : মোট অন্তত ৫৫% নম্বর পেয়ে যে কোনো শাখার অনার্স গ্রাজুয়েটরা কম্পিউটার এ ৬ মাসের কোর্স পাশ হলে আবেদন করতে পারেন. শূন্য পদ ১৯, সিরিয়াল নং:৫ .
Assestent প্রোগ্রাম ম্যানেজার : মোট অন্তত ৫৫% নম্বর পেয়ে কম্পিউটার Application এর ডিগ্রী কোর্স পাশ হলে আবেদন করতে পারেন. শূন্য পদ ১ টি ,সিরিয়াল নং :৪.
টেকনিক্যাল অফিসার : এগ্রিকালচার সায়েন্সের অনার্স গ্রাজুয়েটরা মোট অন্তত ৫৫% নম্বর পেয়ে থাকলে আর কম্পিউটার এ ৬ মাসের কোর্স পাশ হলে আবেদন করতে পারেন. শূন্য পদ ১, সিরিয়াল নং:৩.
প্রোগ্রাম কো-অর্ডিনেটর:সোশ্যাল ওয়ার্কের মাস্টার ডিগ্রী কোর্স পাশরা ২ বছরের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন.শূন্য পদ ১ টি ন,সিরিয়াল নং :২ .
Assestent ইঞ্জিনিয়ার : সিভিল ইঞ্জিনিয়ারিং এর ডিগ্রী কোর্স পাশরা আবেদন করতে পারেন . শূন্য পদ ২ টি , সিরিয়াল নং :১ .
সব পদের বেলায় বয়স হতে হবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে.শুরুতে ৬ মাসের চুক্তিতে কাজ করতে হবে.দরখাস্ত করবেন সাদা কাগজে বয়ান টাইপিং করে ( বয়ান পাবেন ৪ জুলাই,২০১০ এর কর্মসংস্থানের ২১ পাতায় )এছাড়া এই ওয়েবসাইটে :www.birbhum.gov.in . সঙ্গে দেবেন : (১) বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রত্যায়িত নকল,(২) কস্ট সার্টিফিকেটের প্রত্যায়িত নকল ,(৩) নিজের নাম ঠিকানা লেখা ও ৫ টাকার ডাক টিকিট সাটা ২ টি খাম ,(৪) এখনকার তলা ২ কপি পাশফোর্ট মাপের ফটো. দরখাস্ত পৌছানো চাই ১৬ জুলাইয়ের মধ্যে. এই ঠিকানায় :Govt. West Bengal,Office Of District Magistrate, MGNREGA Cell,Birbhum.

No comments:

Post a Comment