Monday, July 19, 2010

"৮৭৭ জন টেকনিশিয়ান, নার্স"

কোল ইন্ডিয়া লিমিটেডের সহায়ক সংস্থা সাউথ ইস্টার্ণ কোলফিল্ডস লিনিটেড 'জেনারেল মজদুর', 'অ্যাসিস্ট্যান্ট ফোরম্যান (মেকানিক্যাল) (টেকনিক্যাল অ্যান্ড সুপারভাইজরি গ্রেড-সি) ', অ্যাসিস্ট্যান্ট ফোরম্যান (ইলেক্ট্রিক্যাল) (টেকনিক্যাল অ্যান্ড সুপারভাইজর গ্রেড-সি)', অ্যাকাউন্ট্যাণ্ট ( টেকনিক্যাল গ্রেড-এ)' ও 'মাইনিং সির্দার (টেকনিক্যাল অ্যান্ড সুপারভাইজরি গ্রেড-সি)' পদে ৮৭৭ জন ছেলেমেয়  নিচ্ছে।

যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক পাশরা, আই.টি.আই থেকে মেকানিক্যাল ফিটার, ইলেক্ট্রিক্যাল ফিটার, টার্নার, মেশিনিস্ট বা,ওয়েল্ডার ট্রেডের সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন।
বেতনঃ দৈনিক ৩২১.৫৪ টাকা।
শূন্যপদঃ
(ইলেক্ট্রিক্যাল/ মেকানিক্যাল) -- মাধ্যমিক পাশরা কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল বা, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ৩ বছরের ডিপ্লমা কোর্স পাশ হলে আবেদন করতে পারেন। ইলেক্ট্রিক্যালে ১৬৫টি পদ শুন্য। মেকানিক্যালে ১০৯টি পদ শূন্য।
অ্যাকাউন্ট্যান্ট (টেকনিক্যাল গ্রেড-এ) -- মাধ্যমিক পাশ্রা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সি বা, কস্ট অ্যাকাউন্ট্যান্সি কোর্স পাশ হলে আবেদন করতে পারেন। শূন্য পদ ৫১টি।
মাইনিং সির্দার (টেকনিক্যাল অ্যান্ড সুপারভাইজরি গ্রেড- সি) -- উচ্চমাধ্যমিক পাশ্রা ধানবাদের ডি.জ়ি.এম.এস থেকে মাইনিং সির্দার সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন। পলিটেকনিক থেকে মাইনিং ও মাইন সার্ভেয়িংয়ের ৩ বছরের ডিপ্লোমা কোর্স পাশ হলে ও ধানবাদের ডি.জি.এম.এস থেকে ওভেরম্যান সার্টিফিকেট কোর্স পাশ হলে আবেদন করতে পারেন। দুই ক্ষেএেই ফাস্ট-এড ও গ্যাস টেস্টিয়ের বৈধ সার্তিফিকেট কোর্স পাশ হতে হবে। শূন্যপদ ২৩৩টি।
ওপরের সব পদের বেলায় বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। সঙ্গে দেবেন- ১) বয়স শিক্ষাগত যোগ্যতা, কাস্ট সার্টিফিকেটের পেত্যায়িত নকল, ২) এখনকার তোলা ও গেজেটেড অফিসারের পেত্যায়িত করা ২ কপি পাশপোর্ট মাপের ফটো ( ১ কপি দরখাস্তের নির্দিষ্ট জায়গায় সেঁটে ও আরেক কপি দরখাস্তের সঙ্গে গেঁথে)। দরখাস্ত-ভরা  খামের ওপর লিখবেন 'The Application for the post of......' । দরখাস্তটি পাঠাতে হবে The General Manager (Manpower), South Eastern Coalfields limited, P.O- SECL, Bilaspur (CG).Pin- 495006. দরখাস্তটি পৌছানো চাই ১৪ই আগস্টের মধ্যে।

No comments:

Post a Comment