Sunday, May 30, 2010

২৫ লাইব্রেরি ক্লার্ক

স্টাফ সিলেকশন কমিশনের পূর্বাঞ্চল অফিস "স্টোরকীপার", লাইব্রেরি (ক্লার্ক),পদে ২৫ জন লোক নিচ্ছে। কারা কোন পদের যোগ্যঃ
স্টোরকীপার - যে কোনো শাখার উচ্চমাধযমিক পাশ্রা আবেদন করতে পারেন। ডোয়েক থেকে ও লেভেল কর্স পাশ হলে ভাল হয়। বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে।মূল মাইনে ৫,২০০ থেকে২০,২০০ টাকা ।
লাইব্রেরি ক্লার্ক- মাধ্যমিক পাশরা লাইব্রেরি সায়েন্সের সার্টিফিকেত পাশ হলে আবেদন করতে পারেন। বয়স হতে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। তপশিলীরা ও ওবিসিরা ৫ ও ৩ বছরের ছাড় পাবেন। দরখাস্ত করবেন সাদা কাগজে নির্দিস্ট বয়ান দেখে । বয়ান পাবেন এই ওয়াবসাইটে www.sscer.org
সঙ্গে দেবেন - (১) বয়সের প্রত্যায়িত নকল,(২) শিক্ষাগত যোগ্যতার বছর ভিত্তিক মার্কশিট ও সার্টিফিকেটের প্রত্যায়িত নকল ,(৩) নিজের নাম ঠিকানা লেখা ২ টি স্লিপ,(৪) নিজের নাম ঠিকানা লেখা ২ টি খাম,(একটি খামে ৫ টাকার ডাকটিকিট সাঁটতে হবে )( খামের উপরে লিখবেন" application for the post of ............, category No of post : ER.................:Advertisement No.: ER-01/2010. (৫) এখনকার তলা ১ কপি পাশপোর্ট মাপের ফটো সই করে ।(১কপি নিজের কাছে রাখবেন) (৬) ৫০ টাকার সেন্ট্রাল রিক্রুটমেন্ট ফী স্ট্যাম্প (তপশিলী,প্রতিবন্ধি,সমরকর্মী,মহিলাদের ফী লাগবে না ) দরখাস্ত পৌছান চাই ২১ জুনের মধ্যে , এই ঠিকানায় : The Regional Director, Staff selection Commision(ER),234/4,A.J.C Road Nizam palace ,1st MSO Building,8 th floor, Kolkata-700020.

No comments:

Post a Comment