Thursday, May 20, 2010

সমবায় ব্যাঙ্কে ২৯ অফিসার

পশ্চিমবঙ্গের কালনা কাটোয়া এ.আর.ডি.বি.লিমিটেড, বর্ধমান এ.আর.ডি.বি.লিমিটেড, কোচবিহার এ.আর.ডি.বি.লিমিটেড ও কাথিসমবায় ব্যাঙ্ক "সুপার ভাইজার" , "অ্যাকাউন্ট্যান্ট, "অ্যাসিন্টেন্ট", গ্রেড-iii বি অফিসার" ও "গ্রেড iii " পদে ২৯ জন ছেলে মেয়ে নিচ্ছে ।কমার্স শাখা,কিংবা ইংরেজি /অর্থনীতি/স্ট্যাটিস্টিক্স/পিওর সায়েন্স বিষয়ের অনার্স গ্রাজুয়েট ছেলে মেয়েরা আবেদন করতে পারেন এছাড়া অ্যাসিন্ট্যান্ট ,সুপারভাইজার পদে উচ্চমাধ্যমিক পাশ ছেলেমেয়েরা (৫০%নম্বরপেয়ে থাকলে)আবেদন যোগ্য ।সমস্ত পদের বেলায় কম্পিউটার(এম.এস.অফিস সহ) এর ৬ মাসের কোর্স পাস হতে হবে।
বয়স হতে হবে ১-১-২০১০ এর হিসেবে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে ।তপশিলীরা ৫ বছর ও ওবিসি রা ৩ বছরে ছাড় পাবেন।কবে কোথায় পরিক্ষা হবে তা চিঠিতে জানিয়ে দেওয়া হবে।
দরখাস্ত করবেন সাধারন ফুলস্ক্যাপ কাগজে বয়ান টাইপিং করে (বয়ান আছে কর্মসংস্থান ২৩ মে ২০১০/ ১৯পাতায়) সঙ্গে দেবেন ঃ (১) বয়স,শিক্ষাগত যোগ্যতা,কম্পিউটার সার্টিফিকেটের প্রত্যায়িত নকল (২)অভিজ্ঞতার সার্তিফিকেটের প্রত্যায়িত নকল (যদি থাকে) (৩)নিজের নাম ঠিকানা লিখা একটি ডাকটিকিট ,২ টি খাম (৪) কাস্ট সার্টিফিকেটের প্রত্যায়িত নকল (৫) নিজের সই করা এক কপি পাসফোর্ট মাপের ফটো (৬) ১৬০ টাকার (তপশিলী হলে ৪০ টাকা) পোস্টাল অর্ডার । " CO-OPARETIVE SERVICE COMMISION" এর অনুকূলে ও পেয়েবল অ্যাট লিখবেন "Kolkata" । দরখাস্তের ৩নং কলমে Advt. No5/2010 বা,6/2010 লিখবেন । দরখাস্ত পৌছান চাই ১৫ জুনের মধ্যে এই ঠিকানায় " The secretary, co-operative Service Commision ,Bhabani Bhaban(4th floor) ,Alipore,Kolkata-700027.

No comments:

Post a Comment